• Mon. May 20th, 2024

Channelstarbd

সত্যের সন্ধানে অবিরাম যাত্রা


বিজ্ঞাপনঃ

💠 বিয়ের জন্য বাজেটের মধ্যে মানসম্পন্ন ভিডিওগ্রাফি, ফটোগ্রাফি এবং সিনেমাটোগ্রাফি সেবা খুঁজছেন? Shopno Art Videography & photography দিচ্ছে বাজেটের মধ্যে মানসম্পন্ন ভিডিওগ্রাফি ফটোগ্রাফি এবং সিনেমাটোগ্রাফি সেবা ছোট, বড় সকল ধরনের অনুষ্ঠানের যোগাযোগ করুন এই নাম্বারে Call: 01827123395 - 01619950681 💠 অনিক টেলিকম , এখানে, এন্ড্রয়েড মোবাইল সেট ,হেডফোন,মোবাইল ব্যাটারী,চার্জার, ফোটোকপি,বিকাশ,নগদ রকেট, ফ্লেক্সিলোড,সহ যাবতীয় নিত্য নতুন প্রয়োজনীয়, জিনিস বিক্রয় করা হয়,প্রোপ্রাইটর,অনিক দে, মোবাইল নং-01814321411 যোগাযোগ -হামজার বাগ, হামজাখাঁ লেইন,তিন -রাস্তামোড়, পাঁচলাইশ, চট্টগ্রাম 💠 Channel Star BD সাংবাদিক নিয়োগ: চট্টগ্রাম থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল Channel Star BD News ও Channel Star BD Tv এর জন্য সারা দেশ থেকে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হইবে। সর্ব নিম্ন এইচ,এস,সি পাশ এবং কাজ করতে আগ্রহী প্রার্থীরাই শুধুমাত্র আবেদন করতে পারবেন। যাদের পূর্ব সাংবাদিকতার অভিজ্ঞতা, নিজস্ব ল্যাপটপ বা কম্পিউটার আছে এমন ব্যক্তিরাই অগ্রাধিকার ভিত্তিতে আবেদনের প্রার্থী হিসেবে বিবেচিত হবেন। পূর্নাঙ্গ বায়োডাটা ,ছবি ও মোবাইল নাম্বার সহ পাঠিয়ে দিন এই ই-মেইলে: ChannelStarbd@gmail.com মোবাইল নং- 01866736804, ChannelStarbd@gmail.com 💠 জে.এম বিউটি পার্লার #যে_কোন_চুলে_মিল্ক_সাইনিং_রিবন্ডিংমাত্র ২৫০০ টাকা তিন দিন পর এর হেয়ার টির্টমেন্ট ফ্রী #যে_কোন_ফেসিয়াল_মাত্র_৫৫০_টাকা । #হারবাল_ফেইস_পলিশ_ফ্রি #মেনিকিউর+পেডিকিউর#মাত্র_৭৫০টাকা #সাথে_গ্লো_প্যাক_ফ্রী সম্পূর্ন স্বাস্থ্যবিধি মেনে সার্ভিস দেয়া হয়। এখনই কল করুন এই নাম্বারে 📞 01822261885 আর আপনার বুকিং বুঝে নিন। অবশ্যই প্রি বুকিং করে সার্ভিস নিতে আসতে হবে। #লোকেশন--হামজার বাগ, হামজাখাঁ লেইন,তিন -রাস্তামোড়. কবির হাউজিং সোসাইটি অপরজিটে, চট্টগ্রাম💠 সৌদি আরবে প্রবাসীদের জন্য নির্ভীকভাবে সহযোগিতা করে যাচ্ছে বাংলাদেশ ট্রাভেল এজেন্সী, প্রবাসীদের যেকোনো সমস্যা সমাধানের জন্য বাংলাদেশে ট্রাভেল এজেন্সী ২৪ ঘন্টা খোলা আছে, আপনার যে কোন সমস্যা সমাধানের জন্য যোগাযোগ করুন বাংলাদেশ ট্রাভেল এজেন্সীতে। শুভেচ্ছান্তে আইয়ুব হাসান খান (মহাপরিচালক)

আজকের সর্বশেষ আপডেট (Channel Star BD)

কিশোর গ্যাং রোহিঙ্গা ছিনতাইকারী ভূমিদস্যু অস্ত্রধারী মাদক ব্যবসায়ীদের দখলে বায়েজিদ লিং রোড।

পোস্ট টি শেয়ার করুন

কিশোর গ্যাং রোহিঙ্গা ছিনতাইকারী ভূমিদস্যু অস্ত্রধারী মাদক ব্যবসায়ীদের দখলে বায়েজিদ লিং রোড।

 

চট্টগ্রামের ক্রাইম জোন হিসেবে সুপরিচিত হয়ে উঠছে চট্রগ্রমের বায়েজিদ লিং রোড বাইপাস সড়ক। এ সড়কে প্রতিনিয়ত ছিনতায়ের ঘটনা ঘটেছে একাধিকবার। এই বাইপাস সড়কটি পরিনত হয়েছে ছিনতাইকারীদের স্বর্গরাজ্যে। করোনা ভাইরাসের প্রভাব শুরুর পর থেকে প্রায় শতাধিক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

গত দু’সপ্তাহের মধ্যে বাইপাস সড়ক বিভিন্ন এলাকায় শতাধিক ছিনতাইয়ে ঘটনায় থানায় অভিযোগ করলেও পুলিশ এ পর্যন্ত কার্যকর কোনো ব্যবস্থা নেয়নি বলে ছিনতাইয়ের শিকার ব্যক্তিদের অভিযোগ।

ইতোমধ্যে বিভিন্ন এলাকায় চুরি, ছিনতাই, অপরহরণ, খুন, চুরি, জায়গা দখল, কাগতিয়া দরবার শরীফ এর নামে ভূমি দখল, চাঁদাবাজি ছিনতাই রাহাজানি লুটপাট,সংঘাত সংঘর্ষের ঘটনা বেড়ে চলেছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি চরম বিপর্যয় দেখা দিয়েছে।

বিভিন্ন সূত্রে জানা যায়, বায়েজিদ বাইপাস সড়ক ঘিরে চলছে মাদক, ইয়াবা ব্যবসা, চুরি, ছিনতাইয়ের ঘটনা অহরহর। ইতোমধ্যে বায়েজিদ বাইপাস সড়ক এলাকায় বেশ কয়েকটি হত্যাকান্ডের ঘটনাও ঘটেছে।

গত ১৫ মার্চ থেকে ১০ দিনের মধ্যে প্রায় ২০টি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। কেউ থানায় অভিযোগ করলেও পুলিশ ১জন ছিনতাইকারীকেও শনাক্ত বা গ্রেফতার করতে পারেনি।

তবে গত ৬ এপ্রিল ছিনতাইকারীদের একটি দলের তিন সদস্যকে আকবর থানা গ্রেফতার করে। বেরিয়ে আসে চানচঞ্চকর তথ্য। ছিনতাইকারীদের রয়েছে বিশাল একটি কিশোর গ্যাং, কিশোর গ্যাং এর সিন্ডিকেট রয়েছে চট্টগ্রাম মহানগর ছিন্নমূল বস্তির শতাধিক সদস্যের একটি অপরাধ চক্র।

এই চক্রের সাথে যুক্ত রয়েছে রোহিঙ্গা গ্রুপ, ছিন্নমূল বস্তির কিশোর গ্যাং গডফাদার মোস্তফা করিম কাউছা ওরুফে ভাগিনা কাউছার,সিরাজ,আল আমিন,মিজান ওরুফে চশমা মিজান,আমিন,বেলাল,আরিফ সালা আফির, রানা বর্তমানে জেলে আছে,সাহাব উদ্দিন, সোর্চ মনির প্রকাশ সার্টার গান মনির,বাবু, বর্মা কামাল একাধিক মামলার আসামি, কন্টাকদার বেলাল একাধিক মামলার আসামি, আব্দুল্লাসহ রয়েছে লেডিকিলার খালেদা বিভিন্ন এলাকার কিছু বখাটে যুবক। তারা কিশোর গ্যাং নামের পরিচিত।

গত বুধবার বিকালে তিন নাম্বার ব্রিজে অক্সিজেন এলাকার আরিফ নামের এক ব্যবসায়ির গলায় ছুরি ধরে ২৪ হাজার টাকাসহ মোবাইল ছিনিয়ে নেয়। একই দিনে ৪ নাম্বার ব্রিজ এলাকায় ঘুরতে আসা চার পর্যটকদেন থেকে টাকা ও মোবাইল ছিনিয়ে নেন।

শুধু তাই নয় বায়েজিদ ফৌজদারহাট
বাইপাস সড়কে চট্টগ্রামের বিভিন্ন এলাকা থেকে অপরাধীরা লোকজন ধরে এনে টাকা পয়সা, স্বর্ণালঙ্কার, মোবাইল ছিনিয়ে নেয়ার ঘটনা প্রতিদিন ঘটছে, এলাকার লোকজন দিন রাত ভয়ে আতঙ্কে দিন কাটছে বলে ছলিমপুর ইউনিয়ন এক নাম্বার ওয়াড়ের মেম্বার গোলাম গফুর মেম্বার জানান।

বায়েজিদ বাইপাস সড়কে অপরাধ বেড়ে যাওয়ার বিষয়ে বিশিষ্ট মানবাধিকার সংগঠন ওসমান জাঙ্গীর বলেন, অপরাধীরা একবার অপরাধ করার পর যদি তাদের শাস্তি না হয় দিন দিন এ অপরাধীরা আরো বেশি অপরাধ করতে উৎসাহিত হচ্ছে । থানার পুলিশ যথাযথ দায়িত্ব পালন করলে অপরাধ নিয়ন্ত্রণ করা সম্ভব বলে তিনি বলেল ।

আকবরশাহ্ থানার অফিসার ইনচার্জ মো জহির হোসেন বলেন, কিশোর গ্যাং, ছিনতাইকারীদের সঙ্গে যারা জড়িত রয়েছে তাদেরকে শনাক্ত করে কঠোর আইনের আওতায় আনার জন্য পুলিশ দিন রাত এমনকি গভীর রাত পয্যন্ত র্প্রানপণ চেষ্ঠা চালিয়ে যাচ্ছে এবং এ অভিযান অভ্যাহ থাকবে। আইনশৃঙ্খলা স্বাভাবিক রয়েছে বলেও তিনি জোরদাবি জানান।

Print Friendly, PDF & Email
One thought on “কিশোর গ্যাং রোহিঙ্গা ছিনতাইকারী ভূমিদস্যু অস্ত্রধারী মাদক ব্যবসায়ীদের দখলে বায়েজিদ লিং রোড।”
  1. আমি এই মিথ্যা বানোয়াট ভুল তথ্যের ভিত্তিতে সংবাদ প্রচার এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি,

    বড় বড় রাঘববোয়াল ভূমিদস্যু ও বিএনপি-জামাত-শিবিরের এজেন্ডা বাস্তবায়নের লক্ষ্যে যারা কাজ করছে এবং বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক মুক্তিযোদ্ধার সন্তানদের যারা ছিনতাইকারী ভূমিদস্যু বানিয়ে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে তাদেরকে অতি অবিলম্বে আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবি জানাচ্ছি,
    এবং এই ভুল তথ্যের ভিত্তিতে যে সংবাদ প্রচার করেছেন সেই সংবাদ অতি অবিলম্বে বন্ধের জোর দাবি জানাচ্ছি, অন্যথায় আমরা আপনার এই চ্যানেলের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে বাধ্য হব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *